শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সিঁদ কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা

সিঁদ কেটে ঘরে ঢুকে প্রবাসীর স্ত্রীকে হত্যা

মতিহার বার্তা ডেস্ক : মানিকগঞ্জে সিঁদ কেটে ঘরে ঢুকে ফিরোজা বেগম (৪৫) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। তার স্বামী বাহারাইন প্রবাসী। বৃহস্পতিবার রাতে সিংগাইর উপজেলার জামির্ত্তা ইউনিয়নের চন্দরনগর গ্রামে এই ঘটনা ঘটেছে। শুক্রবার দুপুরে পুলিশ তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠিয়েছে।

নিহত ফিরোজা বেগম ওই গ্রামের বাহারাইন প্রবাসী পিয়ার আলীর স্ত্রী। তিনি দুই ছেলে এবং এক মেয়ের জননী।

পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, ছেলে-মেয়েদের বিয়ে দেয়ার পর ফিরোজা বেগম বাড়িতে একাই থাকতেন। প্রতিদিনের মতো বৃহস্পতিবার দিবাগত রাতে নিজ ঘরে ঘুমিয়ে ছিলেন তিনি। কিন্তু সকালে ঘুম থেকে না ওঠায় প্রতিবেশীরা ঘরের সামনে গিয়ে বিছানায় তার মরদেহ পড়ে থাকতে দেখেন। পরে খবর পেয়ে পুলিশ এসে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মানিকগঞ্জ সদর হাসপাতালের মর্গে পাঠায়। নিহতের মাথা-গলাসহ শরীরের বিভিন্নস্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে।

সিংগাইর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) খন্দকার ইমাম হোসেন ঘটনাস্থল পরিদর্শন করে জানান, দুর্বৃত্তরা সিঁদ কেটে ঘরে ঢুকে ওই গৃহবধূকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে। তবে কারা এই হত্যাকাণ্ড ঘটিয়েছে তা উদঘাটনের চেষ্টা চলছে। এ ঘটনায় নিহতের স্বজনরা মামলার প্রস্তুতি নিচ্ছেন বলে জানান তিনি।

মতিহার বার্তা ডট কম  ২৭ মেপ্টেম্বর ২০১৯

খবরটি শেয়ার করুন..

Leave a Reply